রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:৪০

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
আমরা বরিশালে কোন সন্ত্রাস দেখতে চাই না–নৌকার প্রার্থী জাহিদ ফারুক শামীম

আমরা বরিশালে কোন সন্ত্রাস দেখতে চাই না–নৌকার প্রার্থী জাহিদ ফারুক শামীম

dynamic-sidebar

খবর বরিশাল ডেস্ক ॥ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল সদর (৫) আসনের নৌকা প্রতীকের প্রার্থী ও পাণিসম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল (অবঃ) জাহিদ ফারুক শামীম বলেছেন বরিশালের চরবাড়িয়া শিল্প কলকারখানা ইপিজেড গড়ে তুলব সেখানে আপনাদের ছেলে মেয়েরা চাকুরীর সুযোগ পাবে।

এগুলো সবকিছু ভেবে প্রধানমন্ত্রী নিজ থেকে আন্তরীকভাবে বরিশালকে গড়ে তোলার জন্য কাজ করছেন সেই কারনে আমাদের উচিত হবে পুনরায় প্রধানমন্ত্রীকে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করার মাধ্যমে উন্নয়নের ধারা অব্যাহত রাখব।

তিনি আরো বলেন আপনারা ভাল করেই জানেন আমি গত ৫ বছরে সম্পূর্ণ সততার সাথে কাজ করে গেছি আমি কোন টিআর,কাবিখা থেকে কোন ১ পয়সা গ্রহন করিনাই আমি এই বরিশাল ৫ আসনে একমাত্র নৌকার মনোনিত প্রার্থী জাহিদ ফারুক শামীম।
এসময় তিনি আরো বলেন আপনাদের প্রতি আহবান জানাব আপনারা আসুন আমরা বরিশালকে সন্ত্রাস,চাঁদাবাজ মুক্ত গড়ে তুলব। আমরা বরিশালে কোন সন্ত্রাস দেখতে চাই না।

আজ বুধবার বেলা ১২টায় অশ্বিনী কুমার টাউন হলে বরিশাল জেলা মহিলা লীগের জেলা কমিটির আয়োজনে মহিলা শ্রমিক লীগের সদস্যদের সাথে মত বিনময় সময় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

মহিলা শ্রমিক লীগের বরিশাল জেলা কমিটির সভাপতি মেহেরুনসার সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিসিসি মেয়র পন্ত্রী ও বিশিষ্ট নারী নেত্রী লুনা আব্দুল্লাহ।

এসময় আরো বক্তব্য রাখেন বরিশাল জেলা মহিলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক ফারজানা বিনতে ওহাব সহ বিভিন্ন নেতৃবৃন্দ।
পরে তিনি তার বিভিন্নস্থানে নির্বাচনী প্রচার প্রচারনা ও গণসংযোগ সহ দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে উঠান বৈঠক করেন।

 

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net